Tank T2 Vs Tank T3

Kospet Tank T2 VS Kospet Tank T3, কোনটি পারফেক্ট ?

Outdoor activities, sports, and Rough use এর জন্য অনেকেই Regular Smartwatch প্রেফার করেন না। কারণ, Design & Durability এর দিক দিয়ে Regular Smartwatch গুলো তেমন Expection Meet করতে পারেনা।  ঠিক তাদের কথা চিন্তা করেই Smart সব Feature এর সাথে আসে Rugged Smartwatch গুলো। যা Tough & Extreme Condition এও আপনাকে দিবে Best Experience.

তেমনি Budget Segment এ Most Hyped ২ টি স্মার্টওয়াচ Kospet Tank T2 এবং Kospet Tank T3 নিয়ে কথা বলবো আজকে !! কার জন্য কোনটি পারফেক্ট জানাবো বিস্তারিত –

Kospet Tank T2 vs Kospet Tank T3

Design

 

TANK T2 VS TANK T3-Design

ডিজাইন এবং ডিউরিবিলিটি নিয়ে কথা বলতে গেলে Tank T2 এবং T3 প্রায় একই রকম। Stainless steel এর বিল্ট এবং U.S. MIL-STD-Certified হওয়ার ফলে যেকোনো Harsh Conditions এও এটি থাকবে একদম Safe. এর সাথে আছে 5ATM & IP69K Waterproof Rating. IP69K বুঝায় এটি Completely Dustproof, High  temperatures এবং পানির অতিরিক্ত চাপ সহ্য করতে সক্ষম। যার ফলে ঘড়ি দুটি পরে পানির ৫০ মিটার নীচ পর্যন্ত Swimming কিংবা diving করা যাবে একদম নিশ্চিন্তে। 

দুটি স্মার্টওয়াচেই আছে 1.43″ AMOLED Display. যা খুবই কালারফুল এবং Outdoor light এও এটি বেশ ব্রাইট। তবে Kospet Tank T3 এর Display Protection এ Corning Gorilla Glass 3 থাকায় Protection এর দিক দিয়ে এটি এগিয়ে থাকবে। 

Processor 

Kospet Tank T2 তে থাকছে RealTek 8763EW চিপসেট,অন্যদিকে T3-এ ACTIONS ATS3085L চিপসেট। যা দুটি স্মার্টওয়াচেই Fitness Tracking, Connectivity সহ অন্যান্য Task গুলো বেশ ভালো ম্যানেজ করতে পারে।

TANK T2 VS TANK T3-Processor

Sports and Fitness Mode 

Kospet Tank T3 তে আছে 170 টির ও বেশি স্পোর্টস মোড এবং Tank T2 তে আছে 70 টি Sports Modes. দুটি Smartwatch এই Smart Recognition থাকায় আপনার যেকোনো অ্যাক্টিভিটি খুব সহজেই অটো ডিটেক্ট করতে পারবে স্মার্টওয়াচ গুলো। এবং আপনার অজান্তেই রেকর্ড করতে পারবে (Walking, Running, Cycling, Elliptical trainer, Rowing machine, Still সহ) যাবতীয় সব ডাটা। সেক্ষেত্রে আপনার যদি বেশি Workout করা হয়, Kospet Tank T3 তে পেয়ে যাবেন অনেক বেশি Options. 

Connection

TANK T2 VS TANK T3-Connection

স্মার্ট ওয়াচগুলোর Bluetooth সেকশনেও পার্থক্য থাকছে। আপনার ডিভাইসের সাথে ফাস্টার কানেকশন এবং ডাটা সিংক্রোনাইকেশনের জন্য Kospet Tank T3 তে আছে Bluetooth 5.3 এবং Tank T3 তে আছে Bluetooth 5.0 + BLE. 

এখানে Bluetooth 5.0 এর চেয়ে 5.3 এর Stability, Latency, Range, Speed এবং  efficiency সবকিছুই Better. 

Features

এছাড়াও স্মার্টওয়াচগুলোতে আছে Phone calls, messages, music control, weather, calculator, alarms, stopwatch, world time, flashlight এর মত প্রয়োজনীয় সব ফিচার। আর আপনার বাংলা টেক্স মেসেজ কিংবা নোটিফিকেশন গুলো দেখার জন্য দুইটিতেই আছে বাংলা সাপোর্ট। 

Battery

 

TANK T2 VS TANK T3-Battery

ব্যাটারি সেকশনে Kospet Tank T3 আছে 500mAh ব্যাটারি এবং Kospet Tank T2 তে আছে 410mAh ব্যাটারি। যা দিয়ে দুটি স্মার্টওয়াচ স্যান্ডবাই মোডে ৫০ দিন, রেগুলার ইউজে প্রায় ১০-১৫ দিন, হেভি ইউজে ৮ দিন এবং Always On Display Mode এ পাওয়া যাবে প্রায় ৩ দিন ব্যাকাপ। সেক্ষেত্রে দুটি স্মার্টওয়াচের ব্যাকাপ প্রায় সেম, তবে কিছুক্ষেত্রে ব্যাটারি ব্যাকাপ নির্ভর করছে পুরোটাই ইউজার এবং ইউজের উপর। 

Conclusion

Final verdict এ যদি আসি কার জন্য কোনটি পারফেক্ট !!! তবে এখানে বাজেট Segment এ দুটি স্মার্টওয়াচ-ই বেশ ভালো। আপনার বাজেট নিয়ে যদি সমস্যা না থাকে সেক্ষেত্রে Latest সব Features এবং Sports Mode এর জন্য Kospet Tank T3 কেনা উচিত, তবে বাজেট যদি একটু কম থাকে সেক্ষেত্রে Kospet Tank T2 এখনো বেস্ট একটা Deal. সেক্ষেত্রে Durilbity নিয়ে যদি আরেকটু ভাবতে চান Kospet Tank T2 এর Special Edition টা রাখতে পারেন আপনার Choice list এ !

KOSPET TANK T2 কিংবা T3 – SmartWatch টি – Shop pickup করতে আজই চলে আসুন apple gadgets এর যমুনা ফিউচার পার্ক সহ যেকোনো আউটলেটে। হোম ডেলিভারি পেতে ভিজিট করুন Apple Gadgets এর Website.

 

Similar Posts