Oneplus buds V TWS

বাজেটের মধ্যে লাইটওয়েট এবং প্রিমিয়াম সাউন্ডের সেরা এয়ারবাডস

Affordable বাজেট সেগমেন্টে আপনি যদি এক Earbuds এই অনেক ফিচার একসাথে পেয়ে যান তবে কেমন হয়? ভালো মিউজিক কোয়ালিটির জন্য Oneplus এর Sound Accessories এর বেশ সুখ্যাতি রয়েছে। তেমনি OnePlus নতুন TWS – Buds V তে থাকছে 3-4 হাজার টাকার বাজেটের মধ্যে সেরা সব ফিচারস।

 একনজরে Oneplus buds V TWS সেরা সব ফিচারস

OnePlus এর এই নতুন TWS টির ডিজাইন অনেকটা Nord Buds এর TWS এর মতই। Build Quality বাজেটের মধ্যে ঠিকঠাক এবং Matte finishing হওয়ায় এর বডিতে স্ক্র্যাচ পরার তেমন সম্ভাবনা নেই। Compact size case হবার ফলে এটি আপনার পকেটে কিংবা Tiny Space এ ক্যারি করতে পারবেন খুব সহজেই।

১. Charging Case সহ এর ওজন 40.8g এবং Single Earbuds গুলোর ওজন মাত্র 4.8g. Earbuds গুলো lightweight হওয়ার ফলে লম্বা সময় ধরে ব্যবহার করতে পারবেন Comfotable ভাবে। Touch Control থাকায় কল আন্সারিং এর পাশাপাশি মিউজিক কন্ট্রোল করা যাবে খুব সহজেই। 

2. অসাধারণ বাডসটি তে থাকছে 12.4mm Titanium Plated dynamic drivers, যার জন্য এর সাউন্ড কোয়ালিটিও বেশ ভালো। যারা Bass এবং Loud Music কোয়ালিটি পছন্দ করেন তাদের কাছে ভালো লাগবে এর সাউন্ড। 

3. TWS গুলোতে ৪ টি মাইক্রোফোন থাকার ফলে এটি বেশ Crystal-Clear Audio Output ডেলিভার করতে পারে। আর বেটার অডিও কল করার জন্য থাকছে AI Call Noise Reduction.

4. Faster কানেক্টিভিটির জন্য এতে আছে Bluetooth 5.3 এবং 94ms Low latency থাকার ফলে টুকটাক গেমিং করা যাবে।

5. এতকিছুর সাথে TWS টি থেকে Single Earbuds এ গান শোনা যাবে প্রায় ৮ ঘণ্টা। এবং Single Charge এ Charging Case থেকে পাওয়া যাবে প্রায় ৩৮ ঘণ্টার ব্যাটারি ব্যাকাপ। এবং USB Type-C charging interface দিয়ে এর 480mAh ব্যাটারিটি চার্জ করা যাবে খুব ফাস্ট।

6. IP55 Water and Sweat Resistance থাকায় ডেইলি ইউজে বৃষ্টি কিংবা ঘাম থেকে পাওয়া যাবে প্রোটেকশন। 

7. HeyMelody App Support থাকায় অডিও কাস্টমাইজ করে শুনতে পারবেন আপনার পছন্দের সব গান। তাছাড়া Apps এ থাকা অনেক ফিচার কাস্টমাইজ করে নেয়া যাবে নিজের ইচ্ছামতো।

 

[maxbutton id=”1″ url=”https://www.applegadgetsbd.com/product/oneplus-buds-v-tws-earbuds” text=”Check Latest Price” ]

Oneplus buds V – TWS টি – Shop pickup করতে আজই চলে আসুন apple gadgets এর যমুনা ফিউচার পার্ক সহ যেকোনো আউটলেটে। হোম ডেলিভারি পেতে ভিজিট করুন Apple Gadgets এর Website.

 

Similar Posts